আসন্ন নির্বাচন পরিচালনা করতে বিদেশি মিশন উপকমিটির সদস্য হলেন সুরুজ আলম সুরুজ

246

নিউজ৩৯ঃ একাদশ সংসদ নির্বাচন পরিচালনা করতে ১৪০ সদস্যবিশিষ্ট জাতীয় কমিটি গঠন করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। নীতিনির্ধারক পর্যায়ের ২৬ নেতাকে ১৩টি উপকমিটির দায়িত্ব দেয়া হয়েছে। এসব উপকমিটির মধ্যে বিদেশি মিশন বা সংস্থা উপকমিটির আহ্বায়ক ড. দীপু মনি ও সদস্য সচিব অ্যাম্বাসেডর মোহাম্মদ জমির।আর এই উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও বর্তমান আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য দোহার নবাবগঞ্জের মেধাবী ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ।

এই ব্যাপারে প্রতিক্রিয়ায় সুরুজ আলম সুরুজ নিউজ৩৯কে বলেন, তিনি বলেন উন্নয়ন অগ্রযাত্রা ও গণতান্ত্রিক প্রক্রিয়া অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রি শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা পালনে আমি সচেষ্ট থাকবো। একই সাথে বাইরে দেশের সুনাম অক্ষুণ্ণ রাখতে আমি সর্বাত্মক চেষ্টা করবো।

এছাড়া অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তাদের সমন্বয়ে ৬৪ জেলা টিম গঠন করা হয়েছে।ঢাকা জেলার দায়িত্বে আছেন সাবেক উপসচিব আবুল মকসুদ, আবুল কাসেম হাওলাদার ও সাবেক এসপি মোস্তাক হোসেন খান।দলের কেন্দ্রীয় কমিটি এবং সহসম্পাদকদের মধ্যে যারা দক্ষ ও নির্বাচন করতে অনিচ্ছুক তারাও উপকমিটিতে থাকছেন বলে জানা গেছে।

অন্য খবর  নবাবগঞ্জে স্বাধীনতা দিবস দিবারাত্রি ক্রিকেট টূর্ণামেন্ট

Comments

comments