আসন্ন উপজেলা নির্বাচনে আলমগীর হোসেনই আওয়ামী লীগের প্রার্থী

221
আলমগীর হোসেন

আসন্ন আগামী  উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ এর  চেয়ারম্যান পদে আওয়ামিলীগের একক প্রার্থী হিসেবে দোহার উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন কে পুনরায় মনোনীত করা হয়েছে। মঙ্গলবার ধানমন্ডির বেল টাওয়ারে ঢাকা- ১ এর সংসদ সালমান এফ রহমানের কার্যালয়ে ঢাকা জেলা ও দোহার উপজেলা আওয়ামী লীগ নেতা-কর্মীদের এক সভায় সর্ব সম্মত ভাবে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়।

ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে একাদশ জাতীয়  নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী ব্যবসায়ী নেতা এবং প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান এফ রহমান। আর এই নির্বাচনের অন্যতম সমন্নয়ক ও নীতিনির্ধারনী কাজে সালমান এফ রহমানের সাথে ছিলেন দোহার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন। সংসদীয় আসনের বর্তমান এমপির ঘনিষ্ট সহচর আলমগীর হোসেন। দোহারের বাস্তব রাজনীতি বিবেচনায় জনপ্রিয়তায় অনেক এগিয়ে জনাব আলমগীর হোসেন। বিচক্ষন রাজনৈতিক মেধা সম্পন্ন এই রাজনীতিক একজন প্রভাবশালী ও সফল রাজনীতিবিদ হিসেবে সুনাম কুরিয়েছেন। এছাড়া দোহারের বিভিন্ন উন্নয়ন কাজে তার প্রতক্ষ্য ও পরোক্ষ তত্ত্বাবধান এলাকার মানুষের কাছে তার জনপ্রিয়তা ও আওয়ামী লীগের জনপ্রিয়তা বৃদ্ধি করেছে।

অন্য খবর  নবাবগঞ্জে বিএনপির ঈদ পূর্ণমিলনী: জাতীয় পার্টি থেকে বিএনপিতে যোগদান

আলমগীর হোসেন

সদ্য সংসদীয় নির্বাচনে আলমগীর হোসেনের সময় উপযোগী সিদ্ধান্ত ও সাংগঠনিক কার্যক্রমের পুরস্কার সরুপ তাই আবারো আওয়ামী লীগের একক প্রার্থী হিসাবে দোহার উপজেলা নির্বাচন করছেন আওয়ামী লীগের এই নেতা। তার এই পুনরায় মনোনয়নে উল্লাস প্রকাশ করেছে দোহার উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে অভিনন্দন জানাচ্ছে রাজনৈতিক ও অরাজনৈতিক বিভিন্ন মানুষ ও সংগঠন।

Comments

comments