আলমগীর হোসেন বিনা প্রতিদ্বন্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আনন্দ মিছিল

    107

    ঢাকার দোহার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্বিতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আলমগীর হোসেন। স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম বেপারীর মনোনয়নটি বাতিল ঘোষণা হওয়ায় পর বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

    আলমগীর হোসেন চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আনন্দ মিছিল করেছে দোহার উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এই মিছিলটি দোহার উপজেলা থেকে বের হয়ে থানার মোড় হয়ে পুনরায় উপজেলায় এশে শেষ হয়। এরপর আলমগীর হোসেনকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন নেতাকর্মীরা। এসময় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন তিনি এবং তার এই আনন্দে সবাইকে মিষ্টি মুখ করান নেতাকর্মীরা। তারপর তিনি তার সমাপ্তি বক্তব্য বলেন প্রথমে আমি স্মরণ করছি যারা আমাদের এই দেশটাকে স্বাধীন করেছে এবং আমি ধন্যবাদ জানাচ্ছি জননেত্রী শেখ হাসিনাকে ও ঢাকা -১ আসনের সংসদ সদস্য জনাব সালমান এফ রহমানকে, দোহার থানার সকল আওয়ামী লীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলালীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের।

    আজকের এই আনন্দের দিনে যারা অংশগ্রহণ করেছেন তাদেরকে ধন্যবাদ জানাই ও সাংবাদিক ভাইদের কেও ধন্যবাদ জানাই। আমি আজকে এই দিনে শপথ নিতে চাই যে আওয়ামী লীগ আমাকে যে দায়িত্ব দিয়েছে আল্লাহর রহমতে যাতে আমি সেই দায়িত্ব পালন করতে পারি ও আমি যেন জনগণের খেদমত করতে পারি এবং আমি তাদেরকেও ধন্যবাদ জানাই যারা আমাকে সম্মান দেখিয়ে এবং সালমান এফ রহমান কে সম্মান দেখিয়ে নির্বাচনে প্রার্থী হন নাই এবং আমি জনগণকে নিয়ে দোহার থানাকে একটি আদর্শ মডেল হিসেবে গড়ে তুলতে চাই।

    অন্য খবর  নুরুল্লাপুর মেলায় অশ্লীল যাত্রাপালা প্রদর্শনের অভিযোগ

    Comments

    comments