আমি মাটি ও মানুষ ধরে রাজনীতি করেছিঃ গ্যাড এর প্রোগ্রামে মাহবুবুর রহমান

93
গ্যাড

 

 

ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেছেন, আমি অনেক ধৈর্য্য ধরে রাজনীতি করেছি। আমি খালিহাতে মানব কল্যাণে নেমেছি। আমি মানুষ ও এই মাটিকে ধরে আর পড়ে থেকে রাজনীতি করেছি। আজ আমি জেলা পরিষদ চেয়ারম্যান হয়েছি। আজ জননেত্রী বংগবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে প্রতিদান দিয়েছেন, আমার স্বপ্ন স্বার্থক হয়েছে। আমি ঢাকা জেলার সামগ্রিক উন্নয়নে কাজ করতে চাই। আগামী চার বছর নিরলস কাজ করে, ঢাকা জেলায় যে উন্নয়নের জোয়ার বইছে, সে মহাসড়কে আমি ঢাকা জেলাকে অগ্রভাবে রাখতে চাই।

শনিবার গ্রাজ্যুয়েট এ্যাসোসিয়েশন অব দোহার (GAD) এর ১৪তম মেধাবৃত্তি ও সংবর্ধনা অনুষ্ঠানে ১৩০জন কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান উপলক্ষে এই কথা বলেন।

গ্যাড

মাহবুবুর রহমান বলেন, আজ তোমরা এই কৃতি শিক্ষার্থীরা দোহারের সন্তান ডাঃ এ আর খান এর মতো হও। তোমরা হও জজ মান্নানের মতো। তোমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়তে স্বপ্ন দেখো। আমি স্কুল কলেজে সহায়তা দিচ্ছি, আরো কি কি লাগবে বলুন, আমি দিব।

তিনি গ্যাডের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে জমি দিন, আমি আপনাদেরকে ১কোটি টাকার মধ্যে বিল্ডিং করে দিব। আমি দোহার – নবাবগঞ্জকে তথা ঢাকা জেলা কে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের শিখরে পৌছে দিতে চাই।

অন্য খবর  ঢাকা ১ আসন: মনোনয়ন নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে

অনুষ্ঠান উদ্বোধক মহাহিসাব রক্ষক ও সাবেক দায়রা ও জেলা জজ ডঃ খান মোঃ আব্দুল মান্নান বলেন, তোমরা আলোকিত মানুষ হও। আমরা যখন পড়ালেখা করেছি, তখন সুবিধা কিছুই ছিল না। আমরা অনেক কষ্ট করে পড়ে, ঢাকায় পড়ে মানুষ হয়েছি, এখন তোমাদের পালা। তোমরা দোহারকে, নিজ পরিবারকে এগিয়ে নিবে। পড়ালেখা করতে হবে, বাবা মা’র কথা শুনতে হবে। মুরুব্বীদের কথা শুনতে ও মানতে হবে। মাদক থেকে দূরে থাকবে, না হলে ধ্বংস হয়ে যাবে, আর জীবনে উঠে দাড়াতে পারবে না।

গ্যাড

গ্যাডের সভাপতি এম এ রহিম বলেন, আমরা আলোকিত মানুষ চাই। আজ এই মেধাবৃত্তি প্রদান তোমাদেরকে ও ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে। আমাদেরকে এগিয়ে নিবে বংগবন্ধুর সোনার বাংলা গড়ার কাংখিত লক্ষ্যে।

গ্যাড

সাধারণ সম্পাদক রোকেয়া পারভিন জুই বলেন, আজ যাদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হচ্ছে, তারাই একদিন গ্যাড ও দোহারের হাল ধরবে।এই প্রজন্মই বিশ্ব এ সমাদৃত করবে আমাদের। গ্যাড সারা বিশ্বে ছড়িয়ে থাকা দোহারের মেধাবী দের উতসাহমূলক সম্মাননা দেয়।আজ যেমন এখানে পুরস্কার নিতে রিয়াদ ইণ্টারন্যাশনাল স্কুলের ছাত্র আছে।আসুন সবাই মিলে শিক্ষিত, মেধাবী ও উন্নত দোহার গড়ি

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে ঔষধের মাধ্যমে মোটাতাজা করানো হচ্ছে কোরবানীর পশু

গ্যাড

অনুষ্ঠান সঞ্চালক ও গ্যাডের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক খালেকুজ্জামান জুয়েল বলেন, আজ দোহারের সকল আলোকিত মানুষ এখানে। আমরা চাই এইভাবেই সুকল ছাত্র ছাত্রী মেধাবী হয়ে উঠুক। দোহার নবাবগঞ্জ তথা সমগ্র বাংলাদেশ হয়ে উঠুক দক্ষ, সমৃদ্ধ অ দেশ প্রেমিক নাগরিকের সম্মিলন।

গ্যাডের কার্যনির্বাহী সদস্য ও সাবেক ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ বলেন,man can be defeated but not destroyed. তাই সুনীতি, মূল্যবোধ, আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় নিজকে গড়ে, এগিয়ে যেতে হবে।

এরপর সকল কৃতি শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট প্রদান করা হয় ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

Comments

comments