আমি প্রতিজ্ঞা করেছি, ঢাকা জেলায় উন্নয়নের বিপ্লব ঘটাব: মাহবুবুর রহমান

268

ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান বলেছেন, আমি খুব সততা নিয়ে রাজনীতি করি। কখনো কারও কার থেকে চাঁদা তুলে সভা সমাবেশ করেনি। প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করি না। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখে ঢাকা জেলা পরিষদের দায়িত্ব দিয়েছেন। আমি সততা দিয়ে আমার দায়িত্ব পালন করছি। আমি প্রতিজ্ঞা করেছি ঢাকা জেলায় উন্নয়নের বিপ্লব ঘটাব।” বৃহস্পতিবার সকালে ঢাকার নবাবগঞ্জ উপজেলার মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান আরো বলেন, আমাদের সৌভাগ্য আমরা সালমান ফজলুর রহমানের মতো একজন জনপ্রতিনিধি পেয়েছি। তার মতো মানুষ জনসেবায় এগিয়ে এসেছেন এটা আমাদের জন্য গর্বের। তিনি নির্বাচনের পূর্বে বলেছিলেন, দোহার নবাবগঞ্জ উপশহরে পরিণত হবে। নগরায়ন হবে, নগরায়ন মানে ঢাকা নগরের মানুষ যে সুবিধা পায় দোহার নবাবগঞ্জের মানুষও সেই সুবিধা পাবে। ইতিমধ্যেই তিনি কাজ শুরু করে দিয়েছেন।

অভিভাবকদের উদ্দেশ্যে মাহবুবুর রহমান বলেন, বাবা-মার দায়িত্ব আপনার সন্তুান ঠিক মতো স্কুলে গিয়েছে কি না, আবার যথাসময়ে বাড়িতে ফিরলেন কি না সেদিকে খেয়াল রাখা। সন্ধ্যার পর আপনার ছেলে কোথায় যায়, কি করে এই খোঁজটুকু রাখেন। মা-বাবা যদি সতর্ক হয় তবে ছেলেমেয়েরা বিপদগামী হবে না।

অন্য খবর  নবাবগঞ্জে মহিলা মাদক ব্যবসায়ীর কারাদন্ড

এসময় তিনি জেলা পরিষদের অর্থায়নের বিদ্যালয়ের বাউন্ডারী ওয়াল নির্মাণ, ৫০ লাখ টাকা ব্যয়ে বিদ্যালয়ের ভবন নির্মাণ ও কম্পিউটার এবং ল্যাবের জন্য ৩ লাখ টাকা আর্থিক সাহায্যের আশ্বাস দেন।

বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী (ভূমি) কমিশনার মো. মনজুর হোসেন, থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মো. বাদশাহ মিয়া, সমাজ সেবক মুক্তিযোদ্ধা নাসিরউদ্দিন পান্নু ও বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক সুধীর কুমার প্রমূখ।

Comments

comments