আমি দোহারে আসার পর মামলা কমে গেছে, মাদকও কমে গেছে – নিউজ৩৯কে ওসি  শেখ সিরাজুল ইসলাম

502

গাজী নাদিম মাহমুদ(স্টাফ রিপোর্টার)ঃ দোহার থানা অফিসার ইন চার্জ শেখ সিরাজুল ইসলাম লিটু পুলিশ এসোশিয়েশনের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। অফিসার ইনচার্জ শেখ সিরাজুল ইসলাম পুলিশ এসোসিয়েশন এর সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় নিউজ৩৯ তার অনুভূতি সম্পর্কে জানতে চাইলে, তিনি নিউজ৩৯ কে বলেন আমরা যারা পুলিশ বাহিনীতে কর্মরত আছি আমাদের কাজ হল জনগণের সহযোগিতা করা জনগণের পাশে থাকা, সর্বোপরি একটা দায়িত্ব যখন কাধে চলে আসে তখন আমাদের কাজ হয় এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি যেনো ভাল থাকে, জনগণ যাতে পুলিশের উপর আস্থা রাখে, পুলিশের ভাবমূর্তি যাতে ক্ষূন্য না হয় সে দিকে লক্ষ রেখে কাজ করা।

তিনি আরো বলেন, আমি দোহার থানায় আসার পর মামলা কমে গেছে, মাদক এর ব্যপারটা ও কমে গেছে। আপনারা আরও জানেন যে, টেলি-পুলিশিং একটা ব্যবস্তা আছে, যার কারনে এখন আর পুলিশ নিতে থানায় আস্তে হয় না, ফোন করলেই আমি পুলিশ পাঠিয়ে দেই এবং কারও কোন অভিযোগ থাকলে সরাসরি থানায় আসতে পারে, কোনো দালাল ধরতে হয় না এতে পুলিশের সাথে জনগণের সরাসরি যোগসূত্র তৈরি হয়েছে। এর সাথে তিনি এ কথা বলেন যে ২৪ ঘন্টা তার সরকারি ফোন খোলা থাকে । এতে সকলেই তার অভিযোগ সরাসরি তার কাছেও পৌছতে পারে।

অন্য খবর  গাড়ি পোড়ানো মামলায় বান্দুরা ইউনিয়নের জামায়াত সভাপতি সহ ৩ জন আটক

তিনি আরও বলেন পুলিশ এসোসিয়েশনের কাজই হল সকলের সাথে সুসম্পর্ক রেখে কাজ করা আর প্রত্যয় নিয়েই আমি কাজ করি, কেননা যখন অপরাধ বৃদ্ধি পায় তখনই উন্নয়ন থেমে যায় তাই অপরাধ নির্মূলে আমি এবং আমাদের পুলিশবাহিনী আরও দৃঢ় ভাবে কাজ করে যাবো

তিনি আরও বলেন পুলিশ এসোসিয়েশনের কাজই হল সকলের সাথে সুসম্পর্ক রেখে কাজ করা আর প্রত্যয় নিয়েই আমি কাজ করি, কেননা যখন অপরাধা বৃদ্ধিপায় তখনই উন্নয়ন থেমে যায় তাই অপরাধ নির্মূলে আমি এবং আমাদের পুলিশবাহিনী আরও দৃঢ় ভাবে কাজ করে যাবো।

Comments

comments