আমি ছিলাম, আমি আছি জনগণের সেবায়: গণ সংবর্ধনায় মাহবুবুর রহমান  

287

শনিবার বিকেলে দোহারের শিলাকোঠা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমানকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র জেলা ও দায়রা জজ ও মহা পরিদর্শক, নিবন্ধন অধিদপ্তর ড. খান মোঃ আব্দুল মান্নান, কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়ির সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আহসান খোকন।

অনুষ্ঠানে ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেন, আমি ছিলাম, আমি আছি জনগণের সেবায়, আমি থাকবো। আমার নেতা সালমান এফ রহমান। আগামী জাতীয় নির্বাচনে যে এই আসন থেকে তিন্নি নৌকার পক্ষে নমিনেশন পাবেন। আমরা তার জন্য সম্মিলিত ভাবে কাজ করবো। তিনি বলেন, আপনারা আমাকে প্রকল্প দিন আমি আপনাদের কাজ করে দিচ্ছি। গত এক বছরে ঢাকা জেলা পরিষদ প্রায় শতকোটি টাকার কাজ করেছে। এরমাঝে দোহার নবাবগঞ্জে প্রায় ৩০ কোটি টাকার কাজ হয়েছে। যা আগামী নির্বাচনে আগেই প্রকাশ্য হবে এবং আরো অনেকগুলো প্রকল্পের কাজ দৃশ্যমান হবে।

এসময় তিনি শিলাকোঠা উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মাণে ৫০ লাখ টাকা ও স্কুলের আসবাবপত্র বাবদ ২ লাখ টাকা সহ বিদ্যালয়ের সীমানা প্রাচীর করে দেয়ার ঘোষণা দেন।

এর আগে সকালে তিনি উপজেলার কুসুমহাটি ইউনিয়নের বিভিন্ন ক্ষতিগ্রস্থ রাস্তাঘাট ঘুরে দেখেন এবং তা এক বছরের মধ্যে সংস্কার করার কথা জানান।

সিনিয়র জেলা ও দায়রা জজ ও মহা পরিদর্শক, নিবন্ধন অধিদপ্তর ড. খান মোঃ আব্দুল মান্নান বলেন, আমরা মুক্তিযোদ্ধা। আমরাই এই দেশ স্বাধীন করেছি। আমরাই জননেত্রী মানণিয় প্রধানম্মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মাণে আজ দ্বারপ্রান্তে। তাই আগামীতে আবার জননেত্রিকে ক্ষমতায় আনতে হবে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, তৃণমূল থেকে উঠে আসা ব্যাক্তিকেই নেত্রি মনোনয়ন দিবেন। যাকে সহজে পাওয়া যায়, যার কাছে সহজে যাওয়া যায় তিনিই হবেন জনগণের আসল নেতা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুপ্রীম কোর্ট বার এসোসিয়েশনের সাবেক কোষাধ্যক্ষ ও শিলাকোঠা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি এ্যাডভোকেট রমজান আলী শিকদার।

এ সময় আরও উপস্থিত ছিলেম, আওয়ামীলীগের উপজেলা যুগ্ন সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন আল-মামুন, সাংগঠনিক সম্পাদক মো. আওলাদ হোসেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুল, সাবেক ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা, কুসুমহাটি ইউনিয়ন চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, নয়াবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান, শিলাকোঠা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আয়ুব আলী সহ আরো অনেকে।

Comments

comments