আমি কখনও হারাম গ্রহণ করি নাই: মাহবুবুর রহমান

236
মাহবুবুর রহমান

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে মানুষের সেবা ও কল্যাণের জন্য নিজেকে ব্যস্ত রেখেছি। আমি কখনও হারাম গ্রহণ করি নাই, কারও বাড়ি ঘর দখল করি নাই। জননেত্রী শেখ হাসিনা আমাকে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান করে যে দায়িত্ব দিয়েছে আমি সেই দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করে যাচ্ছি বলে মন্তব্য করেছেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। শনিবার নবাবগঞ্জে কোকিল প্যারী উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বলেন, আমি ঢাকা জেলাকে একটি মডেল জেলা উপহার দিতে চাই। সারা দেশের মধ্যে এটি একটি শ্রেষ্ঠ জেলা হবে ইহা আমার চ্যালেঞ্জ। আগামী তিন বছরে দোহার-নবাবগঞ্জে কোন রাস্তাই কাঁচা থাকবে না। শিক্ষার্থীদের যাতে কষ্ট করে ক্লাস করতে না হয় তার ব্যবস্থা করে যাব। আমি দায়িত্ব গ্রহণের পর থেকে জেলা পরিষদের অর্থায়নে প্রতি বছর কৃতি শিক্ষার্থীদেরকে বৃত্তি প্রদাণ করে আসছি।

অন্য খবর  নবাবগঞ্জে সোনালী আঁশ পাট নিয়ে ব্যস্ত কৃষকরা

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কে এস আলম পোখরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা সহকারী প্রকৌশলী আব্দুল মোতালেব, প্যানেল চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা, নবাবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মরিয়ম মোস্তফা শিমু, ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল, দোহার উপজেলা যুবলীগের সভাপতি ভিপি আলমাস, আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদিন, প্রধান শিক্ষক মো. শাহআলম প্রমুখ।

অনুষ্ঠান শেষে  শিল্পকলা একাডেমী ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা যৌথ ভাবে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান পরিবেশন করেণ।

Comments

comments