আমার মনে হয় বিএনপি ভাংগবে না: ব্যা. নাজমুল হুদা

447

তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা মঙ্গলবার ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের টক শোতে খালেদ মহিউদ্দিনের সঞ্চালনায় – আজকের বাংলাদেশে বলেছেন, আমার মনে হয় বিএনপি ভাংগবে না, বরং বিএনপি নিজ অস্তিত্ব ঠিক রেখে নির্বাচন মুখী হবে বলে আমার ধারণা। আমার মনে হয় দেশ একটা ভালো নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছে। বিএনপি যদি অনাকাংখিত পরিস্থিতি নিয়ন্ত্রণ করে, তারা দেশ পরিচালনায় কি করেছে, তা জনগণের সামনে তুলে ধরতে পারে, তাহলে খুব-ই অংশগ্রহণ মূলক নির্বাচন হবে, সেক্ষেত্রে বিএনপি যদি পরাজিত হয়, তবে তা হবে সম্মানজনক পরাজয় বা বিরোধী দলের অবস্থান।

তিনি আরও বলেন, লোকে এখনো মনে করে আমি বিএনপি’তেই আছি। কিন্তু আমি পাব্লিকলি বলেছি আমার এলাকা দোহার থেকে নির্বাচন করবেন সালমান এফ রহমান কিন্তু আমি সেখানে গেলে প্রতিনিয়ত চাপের শিকার হচ্ছি, আমার নেতা-কর্মি-সমর্থকেরা চায় আমি সেখান থেকে নির্বাচন করি।

তিনি আরও বলেন, যে কারণে আমি দল থেকে বের হয়ে এসেছি, সেটা আমি করতে পেরেছি। আমি ৩১টা দল নিয়ে জোটবদ্ধ করেছি। সুস্থ রাজনীতির মাধ্যমে, সুশাসন এই শ্লোগান নিয়ে আমি এগিয়ে চলেছি, আমি সম্মর্থন পাচ্ছি। আমাদের চাওয়া, সুস্থ রাজনীতি দেশে আসুক আর তার মাধ্যমে সুশাসনে দেশ পরিচালিত হোক।

Comments

comments