আমরা মুক্তিযোদ্ধার সন্তানের ফ্রান্স কমিটি গঠন

55

তৌহিদ, নিউজ৩৯ঃ “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” ফ্রান্স শাখার নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ফ্রান্স আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান ফ্রান্স কমিটির সভাপতি আসাদুজ্জামান সুমনের সভাপতিত্বে ফ্রান্সের রাজধানী প্যারিসের অভিজাত নভোটেল হোটেলে সম্প্রতি এই সভা অনুষ্ঠিত হয়।

ফ্রান্স আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য ও সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুনির হোসেনের  পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব আ.ক.ম মোজাম্মেল হক এম পি ।

সংগঠনের সভাপতি আসাদুজ্জামান সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মুনির হোসেন নব গঠিত আংশিক কমিটির কপি মাননীয় মন্ত্রী মহোদয়ের হাতে তুলে দেন । মাননীয় মন্ত্রী মহোদয় অত্যন্ত আনন্দিত হয়ে বলেন বাংলাদেশ অতিক্রম করে শুধু প্রবাসে ফ্রান্সে ও মুক্তিযাদ্ধার সন্তানদের কার্যক্রম পরিচালিত হচ্ছে দেখে সন্তোষ প্রকাশ করেন । মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের যে কোন সহযোগিতার আশ্বাস দেন ।তিনি আর ও বলেন প্রবাসীদের সন্তান ও প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক  ইতিহাস তুলে ধরতে তোমরা কাজ করে যাবে ।

উক্ত অনুষ্ঠানে আর ও উপস্হিত ছিলেন ফ্রান্স মুক্তিযোদ্ধা  সংহতি পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ জামিরুল ইসলাম মিয়া জামিল , ফ্রান্স আওয়ামী লীগের সহ-সভাপতি  মুক্তিযোদ্ধা কামরুল হোসেন বকুল , ফ্রান্স আওয়ামী লীগের সহ-সভাপতি  সায়েদ আলী মিয়া, ফ্রান্স আওয়ামী লীগের তথ্য-গবেষণা বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম , ফ্রান্স কার্যকরী কমিটির সদস্য কামাল পাশা সহ অনেকে ।

অন্য খবর  বাহরাইনে ঢাকা-নবাবগঞ্জ সোসাইটির বিজয় দিবস উদযাপন

Comments

comments