আবুল কাশেমকে আহ্বায়ক করে বিলাশপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটি ঘোষণা

106
বিলাশপুর

ঢাকার দোহার উপজেলার বিলাশপুর ইউনিয়নের আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বিলাশপুর ইউনিয়নের আবুল কাশেমকে আহ্বায়ক করে এ কমিটি ঘোষণা করা হয়। দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল ও সাধারন সম্পাদক আলী আহসান খোকন শিকদারের স্বাক্ষরিত  কমিটিতে যুগ্ম আহবায়ক হিসাবে আছেন তিন জন। তারা হলেন আবুল হোসেন মেম্বার, রাশেদ চোকদার ও ফরহাদ মোল্লা। এছাড়া কমিটিতে ১৮ সদস্যের নামও ঘোষনা করা হয়েছে। তারা হলেন হুকুম আলী চোকদার, নুরুল হক বেপারী, সারোয়ার হোসেন মোল্লা, শেখ ইসকেন্দার, শেখ আয়নাল, বদরুদ্দিন খালাসী, মোতালেব মোল্লা, আজাহার ডাক্তার, মিরাজ, হযরত মোল্লা, বিশা মাতবর, মালেক চোকদার,আলী চোকদার, হিয়া তালুকদার, জামীল বেপারী, জসিম মোড়ল, সের আলী মাতবর, আজিজ খালাসী।

এই ৩১ সদস্য আহবায়ক কমিটিতে আগামী সাতদিনের মাঝে ৯ সদস্যের নাম দিয়ে পূর্ন করতে বলা হয়েছে এবং ৪৫ দিনের মাঝে ওয়ার্ড কমিটি গঠন করে কাউন্সিলের মাধ্যমে ইউনিয়নের পূর্নাঙ্গ কমিটির প্রস্তুতি নিতে নির্দেশ দেয়া হয়েছে।

ঢাকা-১ আসনের মাননীয় সাংসদ জননেতা জনাব সালমান এফ রহমান, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব নজরুল ইসলাম বাবুল, সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব আলী আহসান খোকন শিকদার এবং দোহার উপজেলা পরিষদের সফল মাননীয় চেয়ারম্যান জননেতা জনাব মোঃ আলমগীর হোসেনকে সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণ করায় এবং একটি শক্তিশালী কমিটি গঠন করায় দোহার উপজেলা শাখার সুতারপাড়া ইউনিয়ন এর আহ্বায়ক কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

অন্য খবর  ঢাকা জেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা

Comments

comments