আনুষ্ঠানিকভাবেই মোনাকোতে ফিরলেন অঁরি

12
মোনাকো

লিওনার্দো জার্দিমকে বরখাস্ত করার আগ থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে থিঁয়েরে অঁরি আর মোনাকো, কেউই এটা নিয়ে মুখ খুলছিলেন না। শেষ পর্যন্ত গুঞ্জনটাই সত্যি হয়েছে, কোচ হিসেবে পুরনো ক্লাবে ফিরছেন অঁরি। মোনাকো আনুষ্ঠানিক বার্তায় নিশ্চিত করেছে খবরটা।

খেলা ছেড়েছেন বেশ কয়েক বছর হয়ে গেল। দুই বছর আগে বেলজিয়াম জাতীয় দলের সহকারী কোচের দায়িত্ব নিয়েছিলেন। এই বিশ্বকাপেও কাজ করেছে রেড ডেভিলদের হয়ে, লুকাকু-ডি ব্রুইনরা প্রশংসাও করেছেন অঁরির। তবে এত শিগগির শীর্ষ লিগের কোনো ক্লাবের কোচ হয়ে যাবেন, সেটা একটু অভাবিতই ছিল। এর মধ্যে বোর্দোর কোচ হওয়ার প্রস্তাব ছিল অঁরির কাছে, রাজি হননি। কয়েক দিন আগে অ্যাস্টন ভিলা ম্যানেজার স্টিভ ব্রুস বরখাস্ত হলে অঁরির সেখানেও যাওয়ার একটা গুঞ্জন রটেছিল। তবে তার আগেই বোধ হয় মোনাকোতে ফেরার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন অঁরি।

ফেরাই বলতে হবে, কারণ ফ্রান্সের এই ক্লাবেই নিজের পেশাদার ক্যারিয়ার শুরু করেছিলেন। পাঁচ মৌসুম খেলেছেন এখানে, ক্যারিয়ারের প্রথম লিগও জিতেছিলেন মোনাকোর হয়ে। তবে এবার সেই ফেরাটা হতে যাচ্ছে দারুণ চ্যালেঞ্জিং। লিগে মোনাকো এখন পর্যন্ত নয় ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে, চোখ রাঙাচ্ছে অবনমন। জারদিমকে চাকুরি হারাতে হয়েছে সে কারণেই। মোনাকো এই সংকটে অঁরিকেই মনে করছে ত্রাতা। আপাতত দুই পক্ষের চুক্তিটা তিন বছরের জন্য।

অন্য খবর  রাশিয়ার হৃদয় ভেঙে স্বপ্নের সেমিফাইনালে ক্রোয়াটরা

Comments

comments