আজ শিক্ষাক্ষেত্রে জননেত্রী শেখ হাসিনা পৃথিবীর রোল মডেল: আলমগীর হোসেন

15
আলমগীর হোসেন

দোহার উপজেলার নারিশায় চৈতাবাতর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ইঞ্জিনিয়ার মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

তিনি তার বক্তব্যে বলেন, আজ শিক্ষাক্ষেত্রে জননেত্রী শেখ হাসিনা পৃথিবীর রোল মডেল। ক্রীড়ায় আজ বাংলাদেশ তার ইতিহাসের সেরা সময় অতিক্রম করছে।

তিনি আরো বলেন, খেলাধুলা মনকে মাদকের ছোবল থেকে দূরে রাখে, লেখাপড়ার পাশাপাশি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার আয়োজন করতে হবে। এই ব্যাপারে সকল ধরনের সহযোগিতা উপজেলা থেকে দেয়ার আশ্বাস দেয়া হবে ।

এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বীথি, সাবেক আহবায়ক ঢাকা জেলা ছাত্রলীগ – সুরুজ আলম সুরুজ ,দোহার উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আলমগীর হোসেন, সরকারি পদ্মা কলেজের অধ্যাপক মুজাহিদুল ইসলাম, নারিশা উচ্চ বালিকা বিদ্যালয়ের সভাপতি মহসিন হাওলাদার, সোহরাব উদ্দিন, মারফুল ইসলাম, হুমায়ুন মৃধা, আকরাম হোসেন,উপজেলা আওয়ামীলীগের সদস্য বাশার মৃধা, নারিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বখতিয়ার হোসেন লেবু খান।

Comments

comments