আজ ঢাকা জেলা ছাত্রলীগের সম্মেলন

আজ শুরু হয়েছে ঢাকা জেলা ছাত্রলীগের সম্মেলন। সকালে শুরু হওয়া এই সম্মেলন থেকেই আসবে ঢাকা জেলা ছাত্রলীগের নতুন নেতৃত্ব। সকাল ১০ টায় শুরু হওয়া এই সম্মেলনের উদ্ভোধন করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

 

সকাল থেকেই ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে দোহার থেকে ছেড়ে গেছে ছাত্রলীগ নেতা কর্মী বোঝাই বেশ কয়েকটি বাস। আর সম্মেলন উপলক্ষে ছাত্রলীগ নেতা কর্মীদের মাঝেও রয়েছে সাজ সাজ রব। কে আসছে ছাত্রলীগের নেতৃত্বে তা নিয়ে শুরু হয়েছে জ্বল্পনা-কল্পনা।

ইঞ্জিনিয়ার ইন্সটিটিউটে এর মাঝেই উপস্থিত হয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসেডিয়াম সদস্য আব্দুল মান্নান খান, বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, কেরানিগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক সুরুজ আলম সুরুজসহ ঢাকা জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অন্য খবর  নবাবগঞ্জে বিকাশ এজেন্ট অফিসে দিন দুপুরে চুরির চেষ্টা

আজ ঢাকা জেলা ছাত্রলীগের সম্মেলনআজ ঢাকা জেলা ছাত্রলীগের সম্মেলন

ঢাকা জেলা ছাত্রলীগের নেতৃত্বে আসছেন কে? এটা একটি বড় প্রশ্ন হয়ে দেখা দিয়েছে। কিন্তু সম্মেলনে শীর্ষ পদে জোরেশোরেই শোনা যাচ্ছে গিয়াসউদ্দিন সোহাগ, তন্ময় তুহিন, আতিক বাবু, শরীফ হাসান, আরমান এর নাম।

Comments

comments