আওয়ামী লীগ নেতাদের নামে মামলা: দোহারে ও নবাবগঞ্জে বিক্ষোভ মিছিল

407
দোহার - নবাবগঞ্জ

ঢাকার নবাবগঞ্জে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন সহ আওয়ামী লীগ নেতাদের অভিযুক্ত করে নবাবগঞ্জ থানায়  দাখিলকৃত অভিযোগের প্রতিবাদে বুধবার বিকেলে দোহার ও নবাবগঞ্জে বিক্ষোভ করেছে উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

দোহার - নবাবগঞ্জ

বুধবার বিকেলে দোহারে উপজেলা পরিষদ থেকে বিক্ষোভ মিছিলটি বের  প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রতন স্বাধীনতা ভাষ্কর্যের সামনে সংক্ষিপ্ত সভার মাধ্যমে শেষ হয়। মিছিলে ঢাকা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী সালমা ইসলাম ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের বিরুদ্ধে বিভিন্ন ধরণের স্লোগান দেয় নেতাকর্মীরা। বিক্ষুদ্ধ নেতাকর্মীরা ২৪ ঘন্টার মধ্যে অভিযোগ প্রত্যাহারের দাবি জানান, অন্যথায় আরও কঠোর অন্দোলনের হুশিয়ারি দেন।

দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন বলেন, স্বতন্ত্র প্রার্থী সালমা ইসলাম নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে এই সাজানো নাটক করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে আমাদের জড়িয়ে এই মিথ্যা মামলা দায়ের করেছে।

এতে উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, আওয়ামীলীগ নেতা সুরুজ আলম, ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো.মাসুদ মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি মু.আলমাস উদ্দিন, দোহার উপজেলা স্বেচছাসেবক লীগের সভাপতি বাশার চোকদার, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব বেপারী, দোহার পৌর যুবলীগের সভাপতি মো. সালাউদ্দিন, সাধারণ সম্পাদক নবী হোসেন, সাবেক ঢাকা জেলা ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম সেন্টু,আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির জয়নাল আবেদীন,সদস্য সুরুজ আলম সুরুজ, সাবেক ছাত্রলীগ নেতা রাজিব শরীফ, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক উদয় হোসেন, পৌরসভা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ নিজাম, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

অন্য খবর  দোহারে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

দোহার - নবাবগঞ্জ

অপরদিকে নবাবগঞ্জ উপজেলা শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিল বের করেছে নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও এর অংগ সংগঠন। ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে এই মিছিলে দোহার উপজেলা চেয়ারম্যান আলমগির হোসেন ও আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

দোহার - নবাবগঞ্জ

উল্লেখ্য যে, গত সোমবার রাতে ঢাকার নবাবগঞ্জ উপজেলার শামীম গেস্ট হাউসে অবস্থানকারী দৈনিক যুগান্তর ও যুমনা টেলিভিশনের বেশ কয়েকজন সংবাদকর্মীদের ওপর হামলা ও গাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার রাতে উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন সহ নবাগঞ্জের আরও ১৪ জন আওয়ামী লীগ নেতার নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করা হয়।  অভিযোগটি দায়ের করেন দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি মুজিবুর রহমান মাসুদ।

Comments

comments