অবশেষে নিজের পথে ফিরেছে সাকিবের রাজনীতি

176
অবশেষে নিজের পথে ফিরেছে সাকিবের রাজনীতি

ঈদে মুক্তিপ্রাপ্ত তিন ছবির মধ্যে সর্বনিম্ন হল পেলেও মুক্তির দ্বিতীয় সপ্তাহে হল মালিকরা ঝুঁকছেন দেশিয় প্রযোজনার এ চলচ্চিত্রটির প্রতি।

ঈদে মুক্তিপ্রাপ্ত দুই যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’ ও ‘বস টু’র কাছে কোনঠাসা হয়ে পড়েছিলো দেশিয় প্রযোজনার চলচ্চিত্র ‘রাজনীতি’। মাত্র ৩৯টা হলে মুক্তি পায় চলচ্চিত্রটি। অপরদিকে ‘নবাব’ ১২৫টি ও ‘বস টু’ ১১২টি হল দখলে নেয়।  কিন্তু মুক্তির পর দর্শকের আগ্রহের শীর্ষে অবস্থান করে শাকিব-অপু অভিনীত চলচ্চিত্রটি। ঢাকায় একমাত্র যমুনা ব্লকবাস্টার সিনেমাসে মুক্তি পেলেও দর্শকের চাপে শো সংখ্যা বাড়ানোর পাশাপাশি অন্য ছবিও নামিয়ে নিতে বাধ্য হয় হল কর্তৃপক্ষ। নির্মাতা জানান, দেশের অন্যান্য হলেও ছবিটি দেখতে উপচে পড়ছে দর্শক।

রোববার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ‘রাজনীতি’ চলচ্চিত্রের নির্মাতা এন এস বুলবুল বিশ্বাস বলেন, “দ্বিতীয় সপ্তাহে কোনো হল থেকেই নামছে না ‘রাজনীতি’। উল্টো দ্বিতীয় সপ্তাহে পা ফেলতেই আরও বিশটি হলে ছবিটি প্রদর্শনের ব্যাপারে চুক্তিবদ্ধ হয়েছেন হল মালিকরা। শুধু তাই নয়, তৃতীয় সপ্তাহের জন্যও ছবিটি বুক করছেন মালিকরা। সপ্তাহ শেষে মাত্রতো দুটো দিন গেলো। আশা করছি শুক্রবার নাগাদ অন্যান্য হল মালিকরাও ‘রাজনীতি’র দিকে ঝুঁকবেন।”

অন্য খবর  মাসুদ রানার আদলে শাকিব খান

এদিকে, শনিবার দর্শকের সঙ্গে ‘রাজনীতি’ দেখতে যমুনা ব্লকবাস্টারে উপস্থিত হন শাকিব খান। ঈদের আগে যৌথপ্রযোজনার দুই চলচ্চিত্রের স্বপক্ষে দাঁড়িয়ে চলচ্চিত্র ঐক্যজোটের হাতে বয়কটের স্বীকার হয়েছেন এ নায়ক।  ‘রাজনীতি’ চলচ্চিত্রটি নিয়ে তার নীরব অবস্থানও প্রশ্নবিদ্ধ করে চলচ্চিত্র সংশ্লিষ্টদের কাছে। কিন্তু ঈদের পর দেশে ফিরেই প্রথমে ‘নবাব’ ও পরে ‘রাজনীতি’ দেখতে হলে যান শাকিব। চলচ্চিত্রটি নিয়ে এখন প্রশংসার ফুলঝুরিও ছুটছে শাকিবের মুখ থেকে।

রাজনীতি চলচ্চিত্রের মাধ্যমে দীর্ঘদিনপর বড়পর্দায় শাকিবের সঙ্গী হয়েছে অপু বিশ্বাস। চলচ্চিত্রটিতে আরও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন নায়ক আনিসুল হক মিলন।

Comments

comments