অনুর্ধ ১৭ ফুটবল: ফাইনালে নারিশা ও রায়পাড়া ইউনিয়ন

138
অনুর্ধ ১৭ ফুটবল: ফাইনালে নারিশা ও রায়পাড়া ইউনিয়ন

দোহার উপজেলা প্রশাসনের উদ্যোগে গত ৪ সেপ্টেম্বর শুরু হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট (অনুর্ধ ১৭)।

তারই ধারাবাহিকতায় ১৩ সেপ্টেম্বর বিকেল ৩:৩০ ঘটিকার সময় মালিকান্দা মেঘুলা স্কুল ও কলেজ মাঠে উক্ত টুর্নামেন্টের ২য় সেমিফাইনালে মুখোমুখি হয় নারিশা ইউনিয়ন বনাম দোহার পৌরসভা। উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী অফিসার জনাব আফরোজা আক্তার রীবা, দোহার উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সালমা খাতুন, দোহার থানার নবাগত অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন, নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সালাউদ্দিন দরানি। আরও উপস্থিত ছিলেন দোহার উপজেলা যুবলীগের সভাপতি ভিপি আলমাছ সহ আরও অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে জনাব মাহবুবুর রহমান বলেন, মাদক ও সন্ত্রাস নির্মূলে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এছাড়াও  উপজেলা প্রশাসনকে এ ধরনের একটি টুর্নামেন্ট আয়োজন করায় বিশেষভাবে ধন্যবাদ জানান তিনি।

অন্য খবর  অতিমানবীয় তামিম নৈপুণ্যে ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন কুমিল্লা

অনুর্ধ ১৭ ফুটবল: ফাইনালে নারিশা ও রায়পাড়া ইউনিয়ন

নির্ধারিত সময় গোলশুন্য ড্র হলে খেলা টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে দোহার পৌরসভাকে ৩-২ পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে নারিশা ইউনিয়ন। অন্যদিকে টুর্নামেন্টের ১ম সেমিফাইনালে নয়াবাড়ি ইউনিয়নকে পরাজিত করে ফাইনালের টিকিট কাটে রায়পাড়া ইউনিয়ন।

Comments

comments